Monday, May 16, 2011

অজানা মেয়ের সাথে বন্ধুত্ব করে চুদে দিলাম

আমার নাম জনি, থাকি ঢাকায়, আজ থেকে প্রায় ৬ বছর আগের কথা, তখন বয়স ছিল ১৮,  সবে মাত্র যৌবনে পা রাখা, এই সময়টা এমন ছিলো, শুধু নেকেট ছবি দেখতে ভাল লাগতো, বড় বড় দুধ দেখনেই সোনা বাবা খাড়া হয়ে যেত, আর শুধু চুদতে ইচ্ছে করতো কিন্তুু কোন উপায় নাই শুধু খেচে খেচে মাল আউট করা ছাড়া কোন উপায় ছিল না। মা আর আমি ছাড়া কেউ থকতোনা আমাদের সাথে বাবা দেশের বাহিরে থাকতো, যাই হোক মূল পর্বে আসি,
আমি আমাদের ফ্লাট এর সামনে দাড়িয়ে বন্ধুদের সাথে কথা বলছিলাম, এমন সময় ফর্সা করে একটি মেয়ে আমার কাছে এসে জিজ্ঞাসা জনিদের বাসা কোনটা, তা আমি দেখিয়ে দিলাম, কিন্তুু আমি যে জনি, তা তাকে বললাম না, সে ভিতরে চলে গেলো, কিছু ক্ষন পরে  আমিও ভিতরে গেলাম, মেয়েটা আমাকে দেখে বললো আমি তো এর কাছে আপনার বাসার কথা জিজ্ঞাসা করেছিলাম, আমি হেসে বললাম আমি জানি, পরে তার সাথে পরিচয় হল, এবং তখন জানতে পারলাম সে আমাদের সাথে থাকবে, এই কথা শুনে তো আমি মহা আনন্দিত, সে একটা প্রাইভেট চাকুরি করে কোন এক প্রতিষ্ঠানে, কিছু দিন এর মধ্যে তার সাথে বেশ ফ্রি হয়ে গেলাম একদম বন্ধুর মতো, কিন্তুু আমার মাথায় তো একটাই ভূত শালিকে চুদতে হবে যে ভাবেই হোক! মেয়েটির নাম ছিল ইভা দুধের সাইজ/ওজন ছিল ২টায় তিন কেজির বেশি, পাছাটার সাইজ ৪০” গায়ের রং ছিল ফর্সা, ইভা ওআমার মধ্যে বেশ ভাল একটা সর্স্পক তৈরী হয়েছে ইভার সাথে সব ধরনের আলোচনা হয় একদিন আমি ইভাকে প্রশ্ন করলাম আচ্ছা
আমি ঃ ইভা তোর কি বয়ফ্রেন্ড আছে নাকি ?
ইভা ঃ না তেমন একটা নেই।
আমি ঃ আচ্ছা ভাল ।
আমি ঃ শোন আজতো বাসায় কেউ নেই, আমার ও কোন কাজ নেই আমি এখন মুভি দেখবো তুমি তোমার কাজ করো ।
ইভা ঃ কি মুভি দেখবা ?
আমি ঃ তোমাকে বলাযাবে না
ইভা ঃ কেন?
আমি ঃ এই মুভি তোমাকে নিয়ে দেখা যাবে না
ইভা ঃ কেন? এমন কি মুভি যেটা তুমি ছাড়া আর কেউ দেখতে পারবেনা?
আমি ঃ তুমি শুনতে চাও, আমি এখন এডাল মুভি দেখবো ।
ইভা ঃ ও তাই নাকি।
এই বলে ইভা চলে গেল ভিতরে, আমি চলে গেলাম সিডি আনতে, ২০মিঃ পরে আমি ঘরে  চলে এলাম, দরজা বন্ধ করে ভিতরে চলে গেলাম সিডি টা প্লে করে দেখতে শুরু করলাম, একা একা মুভি দেখতে ভাল লাগছে না, ওদিকে আমার ধোন বাবাজি মাথা উচু করে উকি মারছে, ইভার সেক্সি ফিগার কথা ভেবে হাত মারছি, কিছু সময় পড়ে কেউ নক করছে,
আমি ঃ কে?
ইভা ঃ আমি
আমি ঃ কি হয়েছে, কি দরকার?
ইভা ঃ দরজা খোলো আমার একা একা ভাল লাগছে না।
আমি ঃ আচ্ছা খুলছি দাড়াও,
নিজেকে সংজত করে দরজা খুলে দিলাম, ইভা ভিতরে ঢুকলো, আমি দরজা বন্ধ করে দিলাম, আমি আবার খাটে গিয়ে বসলাম ইভাও বসে পড়লো,
ইভা ঃ মুভিটা প্লে করো নাকেন?
আমি ঃ তুমি মুভি দেখবা?
ইভা ঃ হুু দেখবো
আমি ঃ মনে মনে মহা খুশি, যাক তাহলে শিকার এসে ধরা দিল বেশ ভাল হলো। মুভি প্লে করে দিলাম ৫মিঃ পরে আমি শুয়ে দেখছি, আমার তো মুভি দিকে কোন মনযোগ নেই আমি আড়চোখে ইভার বড় বড় দুধ দেখছি, ইভা খুব মনোযোগ দিয়ে মুভি দেখছে, আমার অবস্থা খুব খারাপ, ইভা একটু নড়ে চড়ে বসলো, কিন্তুু এমন জায়গায় বসলো ঠিক আমার ধোন বাবাজিকে গেসে, আমার ধোনর গুতা লাগছে হালকা ভাবে, মনে মনে খুব ভয় হচ্ছিল, হার্ট বিট তখন বেড়ে গেল, কিছু সময় পড়ে ।
আমি ঃ ইভা তুমি আমার পাশে শুয়ে দেখ, এভাবে বসে বসে কত সময় দেখবে? ইভা কোন কথা না বলে শুয়ে পড়লো তখন আমার ধোন ঠিক পাছার মাঝে ঘসা খাচ্ছে, খুব মজা পাচ্ছিলাম, ২-৪মিঃ পড়ে আমি সাহস করে ওর পেটে হাত দিলাম, দেখি কিছু বললো না তখন আমার সাহস আরো বেড়ে গেল, আমি ইভার পেটের মধ্যে হাত দিয়ে ঘসতে শুরু করলাম ।

চলবে……………………………

আপনাদের কমেন্ট উপর নির্ভর বাকি টুকু লিখবো। ভাল কমেন্টস পাই তা হলে শেষ করবো ধন্যবাদ।

3 comments:

al said...

Moja pailam. Vai . Bakita lekna akhon.

May 16, 2011 at 6:54 AM
Sulekha said...

vai akhn bakita lekhen pls...khub moja lagtese...

July 30, 2011 at 9:27 AM
বকলম said...

ভাই তাড়াতাড়ি লেখেন আমার মাল পড়তাছে।

January 6, 2012 at 3:05 AM

Post a Comment

 

©2009Parke Chuda | by TNB